বাংলার সময়৯৯৯ ফোন করে স্ত্রী'র উত্যক্তকারীকে ধরিয়ে দিলেন স্বামী

২১-০১-২০২০, ১৬:০৩

বাংলার সময় ডেস্ক

fb tw
৯৯৯ ফোন করে স্ত্রী'র উত্যক্তকারীকে ধরিয়ে দিলেন স্বামী
জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে স্ত্রীর উত্যক্তকারীকে ধরিয়ে দিয়েছেন এক স্বামী। মঙ্গলবার (২১ জানুয়ারি) ৯৯৯ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল সোমবার দুপুরে লালমনিরহাট সদর থেকে একজন কলার ৯৯৯-এ ফোন করে জরুরি পুলিশি সহায়তা চাইলে তাকে লালমনিরহাট সদর থানার ডিউটি অফিসারের সাথে কথা বলিয়ে দেয়া হয়।
কলার ফোনে পুলিশকে জানান, তার স্ত্রীর পূর্ব পরিচিত এক ব্যক্তি, তার স্ত্রীকে প্রায়ই ফোনে উত্যক্ত করে। রাত-দিন বিভিন্ন রকম আজে বাজে মেসেজ পাঠান এবং অশ্লীল কথাবার্তাসহ নানা বাজে প্রস্তাব দেন। অভিযুক্ত উত্যক্তকারী বিবাহিত এবং তাকে অনেক বার অনুরোধ করা সত্ত্বেও তিনি এ ধরনের আচরণ বন্ধ করেন নি।
এখন সে (উত্যক্তকারী) লালমনিরহাট পৌরসভার নিকট কলারের স্ত্রীকে যেতে বলেছে সেখানে সে তার স্ত্রীর সাথে দেখা করতে আসবে। কলারের পরামর্শ মোতাবেক তার স্ত্রী উত্যক্তকারীর সাথে দেখা করতে রাজী হয়।
এ সময় লালমনিরহাট সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) তুলসী কুমার ফোর্সসহ ঘটনাস্থলে যেয়ে অভিযুক্ত উত্যক্তকারীকে আটক করেন। আটক আবু মুছা (২৩) লালমনিরহাটের তালুকোটা গ্রামের বাসিন্দা বলে জানানো হয়েছে।

আরও পড়ুন

নোয়াখালী পৌরভবনে হাতবোমা নিক্ষেপটাঙ্গাইলে বেতন গ্রেড উন্নীতের দাবিতে বাকাসাসের কর্ম বিরতি
সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop