বাংলার সময়ভারতে পাচার তিন তরুণীকে ট্রাভেল পারমিটে ফেরত

২১-০১-২০২০, ১০:১৪

বেনাপোল প্রতিনিধি

fb tw
ভারতে পাচার তিন তরুণীকে ট্রাভেল পারমিটে ফেরত
বিভিন্ন সময় ভাল কাজের প্রলোভন দেখিয়ে ভারতে পাচার হওয়া তিন তরুণীকে দেড় বছর পর ট্রাভেল পারমিট ফেরত পাঠিয়েছে ভারতীয় পুলিশ। 
সোমবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষে তাদের বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে সোপর্দ করে।
পরে রাতে জাস্টিস এন্ড কেয়ার নামের একটি এনজিও তাদের গ্রহণ করেছে আইনি সহায়তার পাশাপাশি পরিবারের হাতে পৌঁছে দেওয়ার জন্য।
জাস্টিস এন্ড কেয়ারের সমন্বয়কারী কর্মকর্তা সাওমী সুলতানা জানান, ফেরত আসা তিন তরুণীকে  ভাল কাজের প্রলোভনে দেড় বছর আগে ভারতে পাচার করে দেওয়া হয়েছিল। পরে ভারতীয় পুলিশ তাদের উদ্ধার করে একটি এনজিও সংস্থার হেফাজতে রাখে। সেখান থেকে দুই দেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে আইনি প্রক্রিয়া শেষে ট্রাভেল পারমিটে তাদের দেশে ফেরত পাঠানো হয়। ফেরত আসা মেয়েদের কর্মসংস্থান ও আইনি সহযোগিতা প্রয়োজন হলে করা হবে বলেও জানান এই এনজিও কর্মকর্তা।

আরও পড়ুন

‘টিভির সাউন্ড না কমানোয় হাত-পা বেঁধে হত্যা করেছি’ সৎ মায়ের স্বীকারোক্তিপ্রথম শ্রেণিতে কোটা বাতিল জাতির সঙ্গে প্রতারণা: ভিপি নূরপর্তুগালে প্রবাসী বাংলাদেশি দুই পক্ষের সংঘর্ষ
সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop