প্রবাসে সময় মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন

২০-০১-২০২০, ০১:৪৫

মোহাম্মদ আবদুল কাদের

fb tw
মালয়েশিয়ায় জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন করেছে দলটির মালয়েশিয়া শাখা বিএনপি। রোববার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় কুয়ালালামপুরের কোতারায়া বাংলা মসজিদে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহসভাপতি মাহবুব আলম শাহ।
সাংগঠনিক সম্পাদক মির্জা সালা উদ্দিনের অনুষ্ঠান পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন, সহ-সভাপতি তালহা মাহমুদ, শাখাওয়াত হোসেন, সহসাধারণ সম্পাদক ফজলুল করিম সোহরাব ও আব্দুল্লাহ আল মামুন লিটন, কাজী সালাউদ্দিন, প্রচার সম্পাদক এসএম বশির আলম, দফতর সম্পাদক মো. আমিনুল ইসলাম রতন, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মঞ্জু খান, যুবদলের সভাপতি জাহাঙ্গীর আলম খান, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন সাগর, কর্মসংস্থান সম্পাদক মো. জাহাঙ্গীর হাওলাদার, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের যুগ্ন সাধারণ সম্পাদক খোকন ভুঁইয়া, সোবাং জায়া বিএনপির সভাপতি ইমন হাছান, মুক্তিযুদ্ধা প্রজন্ম দলের সভাপতি বাদল আহমেদ প্রমুখ।
পরে জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। একই সঙ্গে কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সু-স্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop