ভ্রমণ শাল বনের মাঝে শান্তির রিসোর্ট

১৯-০১-২০২০, ২১:১২

ভ্রমণ সময় ডেস্ক

fb tw
শাল বনের মাঝে শান্তির রিসোর্ট
গাজীপুরের রাজেন্দ্রপুরে শালবনের গহীনে সবুজের মধ্যে ৮০ বিঘা জমির উপরে গড়ে তোলা হয়েছে এই রাজেন্দ্রপুর ইকো রিসোর্ট। এই সামরিক বাহিনীর এক অবসরপ্রাপ্ত কর্মকর্তার তত্বাবধায়নে কয়েকজনের যৌথ মালিকানায় পরিচালিত হয় এই রিসোর্টটি। এখানে মালিকেরা তাদের ১৯টি প্লটে তৈরি করেছেন একই রকমের দেখতে ১৯টি বিল্ডিং।
এছাড়াও রয়েছে ইটের তৈরি কিন্তু মাটির প্রলেপ দেয়া মাড হাউজ। রয়েছে ২৬টি কটেজ পার্ক। আরো ওয়াটারফ্রন্ট কটেজ আছে ২২টি। চারপাশে গহীন বনের মাঝে এই বিল্ডিংগুলো দাঁড়িয়ে, এমনকি কয়েকটি বিল্ডিং-এর বারান্দায় দাঁড়িয়ে গাছগুলো ছুঁতেও পারবেন আপনি! প্রতিটি বিল্ডিং ৪তলা, এবং প্রতি ফ্লোরে ৪টি করে রুম আছে থাকবার জন্য। ছাদ থেকে চারপাশে দেখার জন্য আছে অবজার্ভেশন টাওয়ার। এখানে রিসোর্টের ভেতরে আছে লেকে মাছ ধরার ব্যবস্থা,আছে সাইকেল চালানোর ব্যবস্থা, শাকসবজীর বাগান, আছে ডেইরী ও পোল্ট্রি ফার্ম। আছে সুইমিং পুল, মাসাজ পার্লার এবং ক্যাফেটেরিয়া।
পর্যটকরা ফ্রি ব্যবহার করতে পারবেন এই সুইমিং পুলটি।
থাকার ব্যবস্থা ও খরচ
এখানে সারাদিন থাকলে জনপ্রতি একটি রুমের খরচ পড়বে ৩০০০টাকা। এরমধ্যে ব্রেকফাস্ট, লাঞ্চ ও সন্ধ্যার নাস্তা থাকছে। আর দুইজন থাকলে খরচ হবে ৪০০০ টাকা। কেউ রাতে থাকতে চাইলে খরচ পড়বে ৪০০০টাকা। আবার দুইজন থাকলে হবে ৬০০০টাকা। দুইজনের কম গেলে রুম দেয়া হবে না বা হলে বেশি টাকা দিতে হয় সেক্ষেত্রে। খাবারে আপনি পাচ্ছেন- ভাত, মাছ, মাংস, সবজি, ডাল।
শাল বনের মাঝে অবস্থিত এই রিসোর্টটি। যা প্রায় ৮০ বিঘা জমির ওপর গড়ে তোলা হয়েছে। তবে এখানে বিশেষ কোন নিরাপত্তা ব্যবস্থা নেই।
কিভাবে যাবেন?
ঢাকার মহাখালী থেকে গাজীপুরের বাসে করে গাজীপুর চৌরাস্তা পর্যন্ত যাবেন। সেখান থেকে ময়মনসিংহ রোড ধরে ৫-৬ কিলোমিটার যাবেন। তারপরে রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট দিকে যে রাস্তা গেছে সেদিকে আরো ৪ কিলোমিটার গিয়ে পাবেন ক্যান্টনমেন্ট কলেজ। এদিক থেকে বা দিকে একটি রাস্তা চলে গেছে বনের দিকে, যা ধরে ৫ কিলোমিটার গেলে পাবেন গ্রীনটেক রিসোর্ট। এটি ক্রস করে আরো সোয়া দুই কিলোমিটার গেলে পৌছে যাবেন রাজেন্দ্রপুর ইকো রিসোর্টে। তবে নিজস্ব গাড়ি না থাকলে যাওয়া কষ্টকর।
বুকিং-এর জন্য যোগাযোগ করতে পারবেন এই ঠিকানায়...
ঠিকানাঃ রাজেন্দ্র ইকো রিসোর্ট, ভবানীপুর, ঢাকা-ময়মনসিংহ হাইওয়ে।
টেলিফোনঃ ০২-৪৮৯৫৫০২৫
মোবাইলেঃ ০১৮৮৬১৫১৮১৯, ০১৮৮৬১৫১৮২০, ০১৮৮৬১৫১৮২১
ইমেইলঃ info@rajendraecoresortltd.com
ফেসবুক পেজঃ https://www.facebook.com/pg/RajendraEcoResortLtd
ওয়েবসাইটঃ http://www.rajendraecoresortltd.com 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop