খেলার সময় ঋণ করে খেলা দেখে উবার চালাচ্ছেন শোয়েব

১৪-০১-২০২০, ২১:১৫

খেলার সময় ডেস্ক

fb tw
 ঋণ করে খেলা দেখে উবার চালাচ্ছেন শোয়েব
ঋণ করে শ্রীলঙ্কা ও ভারত সফরে গিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেটের আইকনিক ফ্যান শোয়েব আলী বুখারি। সেই ঋণের টাকা পরিশোধ করতে উবার চালাচ্ছেন তিনি। এ সংবাদ প্রকাশ করেছে বিডিক্রিকটাইম।    
ওই প্রতিবেদনে বলা হয়, মোটরগাড়ি ঠিক করার একটি ওয়ার্কশপ ছিল তার। খেলা দেখার পাগলামিতে সেটি বন্ধ করতে হয়েছে। বিশ্বকাপ, শ্রীলঙ্কা আর ভারত সফরের পর মাথায় ঋণের বোঝা। বাধ্য হয়ে শোয়েব এখন উবার চালকের ভূমিকায়। দেশের একজন আইকনিক ক্রিকেট সমর্থককে রাইড শেয়ারিং সার্ভিস উবারের কার চালাতে দেখা মোটেও অস্বাভাবিক নয়। তবে অস্বাভাবিক ঠেকল তার জীবনচিত্র। খেলা দেখার উন্মাদনায় অনেক টাকা ঋণ করেছেন। এবার তাই বিপিএলের মত বড় টুর্নামেন্ট ফেলে অর্থের পেছনে ছুটতে হচ্ছে।
প্রতিদিন ৫-৬ ঘণ্টার ঘুমের সময়টুকু বাদে বাকি সময়ের প্রায় পুরোটাই গাড়ি চালান তিনি। বিশ্বকাপের সময় স্পন্সর হওয়া প্রতিষ্ঠানের কাছ থেকে স্পন্সরশিপের টাকাটাও পাননি, পাওয়ার আশাও ছেড়ে দিয়েছেন। বাস্তবতা মেনে টাইগার শোয়েব এখন উবারের ট্রিপে মশগুল।
গত বিপিএলেও নিজে গ্যালারিতে ছিলেন, আর এবার তিনি অন্য সমর্থকদের ট্রিপে করে নামিয়ে আসেন মিরপুর স্টেডিয়ামের সামনে।
শোয়েবের অবশ্য আক্ষেপ নেই তিনি জানান, ‘গাড়ি তো কেউ শখ করে চালায় না। পেটের জন্য চালায়। সব রাস্তা বন্ধ হয়ে গেলে আসলে আল্লাহ একটা রাস্তা খুলে দেন। খেলা দেখতে গেলে ওয়ার্কশপের কাস্টমাররা ফিরে যেত, পরে আর আসতো না। খেলা দেখতে গিয়ে আজকে ওয়ার্কশপও নেই, অবস্থাও অতটা ভালো নেই।’
তিনি আরো বলেন, ‘খেলা দেখতে গিয়ে অনেক টাকার ঋণী হয়েছি। স্পন্সর পাওয়া যায় না। বিশ্বকাপ দেখতে ইংল্যান্ড যাওয়ার সময় একটা প্রতিষ্ঠান স্পন্সর হল, কিন্তু সেই টাকা এখনো পাইনি। প্রতি সপ্তাহে ওদের কাছে যাই। মিডিয়ায় বলতে গেলে হয়ত যা পাওয়ার কথা সেটাও পাব না, বা তারা রাগ করবে।’
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop