বিনোদনের সময়দীর্ঘ ৫ বছর পর গুরু–শিষ্য

১৪-০১-২০২০, ১৭:৫৯

সময় সংবাদ

fb tw
দীর্ঘ ৫ বছর পর গুরু–শিষ্য
বাংলা অডিও গানের যুবরাজ আসিফ আকবর ও জনপ্রিয় সংগীত পরিচালক শওকত আলী ইমনের মধ্যকার সম্পর্ক গুরু ও শিষ্যের। গুরু ইমনের সংগীত পরিচালনায় শিষ্য আসিফ সবশেষ সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন পাঁচ বছর আগে।
দীর্ঘ পাঁচ বছর আগে পূর্ণ্যদৈর্ঘ্য ‘প্রেম কাহিনী ২’ সিনেমায় ‘তোর হাসি যেন বিশাল ছক্কা, যায় না ধরা ক্যাচ’ এমন কথার গানের পর তাদের আর কোনও নতুন গানে একসঙ্গে কাজ করা হয়নি। অবশেষে দীর্ঘ পাঁচ বছর পর সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ সিনেমায় ইমনের সংগীত পরিচালনায় টাইটেল গানে কণ্ঠ দিলেন আসিফ। আর এই গানের কাজের মধ্য দিয়ে পাঁচ বছরের বিরতির ইতি টানলেন ইমন-আসিফ।
গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ। রণক ইকরামের চিত্রনাট্যে সিনেহল মাল্টিমিডিয়া প্রযোজিত আকবর ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ইমন-ববি। সিনেমাটির শুটিং বৃহস্পতিবার (১৬ জানায়ারি)  থেকে শুরু হবে। 
উল্লেখ্য, শওকত আলী ইমনের সুর ও সংগীতে রাজ পথের রাজা চলচ্চিত্রে ‘আমারই ভাগ্যে তোমারই নাম লেখা’ কথায় প্রথম আসিফ আকবর গান করেন। 

আরও পড়ুন

মেকআপম্যান-স্টিল ফটোগ্রাফার’দের ‘চামচা’ বললেন কাজী হায়াৎরাম চরণের নায়িকা কিয়ারা আদভানিমধ্যপ্রাচ্যের রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রীর নির্দেশনা

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop