বিনোদনের সময় রাম চরণের নায়িকা কিয়ারা আদভানি

১৪-০১-২০২০, ১৭:৩০

বিনোদন সময় ডেস্ক

fb tw
রাম চরণের নায়িকা কিয়ারা আদভানি
দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণের সঙ্গে তৃতীয়বারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। তেলেগু ভাষার ‘চিরঞ্জীবী ১৫২’  শিরোনামের সিনেমাতে দেখা যাবে এই জুটিকে।
ভারতীয় সংবাদমাধ্যম দ্যাট ইসির প্রতিবেদনে বলা হয়েছে, ‘চিরঞ্জীবী ১৫২’ সিনেমাটি নির্মাণ করবেন কোরাতলা শিবা। এ সিনেমায় কিয়ারার অভিনয়ের বিষয়ে বিস্তারিত জানিয়েছেন। কয়েকদিন আগেই এই সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান নির্মাতা।
নির্মাতা জানিয়েছেন, ভিন্নধারায় নির্মিত হচ্ছে সিনেমাটি। সিনেমাটিতে মূল নারীর চরিত্রে অভিনয় করবেন তৃষা কৃষ্ণান। তাকে চিরঞ্জীবীর বিপরীতে দেখা যাবে। এছাড়া এই ছবিতে রাম চরণের গুরত্বপূর্ণ চরিত্রে হাজির হবেন কিয়ারা। এই দুজনার একটি গানও রয়েছে। 
এদিকে রাম চরণ বহুল প্রতীক্ষিত ‘ট্রিপল আর’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে আরও অভিনয় করছেন  আলিয়া ভাট, অজয় দেবগন, জুনিয়র এনটিআর, প্রমুখ। সিনেমাটি পরিচালনা করছেন ‘বাহুবলি’ খ্যাত এস এস রাজামৌলি।
চারটি ভাষায় সিনেমাটির শুটিং চলছে। সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপি। তবে সিনেমাটি দশটি ভাষায় মুক্তি পাবে।  ২০২০ সালের ৩০ জুলাই সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।
সূত্র: দ্যাট ইসি

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop