সিটি নির্বাচনআচরণবিধি ভেঙে আতিকের প্রচারণায় এমপি সাদেক

১৪-০১-২০২০, ১৩:৫৪

মহানগর সময় ডেস্ক

fb tw
আচরণবিধি ভেঙে আতিকের প্রচারণায় এমপি সাদেক
নির্বাচন কমিশনের বেধে দেয়া আচরণবিধি ভেঙে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকা-১৩ আসনের সাংসদ সাদেক খান।
মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে রাজধানীর আগারগাঁওয়ের শতদল কমপ্লেক্স মাঠে সাদেক খানকে আতিকের নির্বাচনী মঞ্চে দেখা গেলেও সে সময় সেখানে ছিলেন না মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।
তবে সে মঞ্চে ছিলেন ২৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. ফোরকান হোসেন ও ১০নং সংরক্ষিত নারী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হামিদা আক্তার মিতা।
নির্বাচন কমিশনের আচরণবিধি অনুযায়ী, কোনো সংসদ সদস্য সিটি করপোরেশনের নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না।
নির্বাচনী মঞ্চে একজন সাংসদের উপস্থিতি নিয়ে কানাঘুষার মধ্যে আতিকুল ইসলাম আসার আগেই অনুষ্ঠানস্থল ত্যাগ করেন সাদেক খান। বেলা পৌনে ১টার দিকে অনুষ্ঠানে আসেন আতিকুল ইসলাম।
বিষয়টি নিয়ে আতিকুল ইসলামকে প্রশ্ন করা হলে তিনি বলেন, তিনি মতবিনিময় সভায় আসার সময় কোনো সংসদ সদস্য সেখানে ছিলেন না। তার দাবি আচরণবিধি মেনেই প্রচারণা চালাচ্ছেন তিনি।

আরও পড়ুন

‘মার্শাল ল কে হার মানিয়েছে বর্তমান নির্বাচন কমিশন’বাঘের মাংস দিয়ে বনভোজনস্বামী ব্রাশ-গোসল না করায় ডিভোর্স চাইলেন স্ত্রীনারীর চিরকুট পেয়ে হঠাৎই বিমানের জরুরী অবতরণঅন্যভাবে পুরষ্কৃত হলেন সাঈদ খোকন
সময় সংবাদের লেখক হতে পারেন আপনিও। আপনার আশপাশে ঘটে যাওয়া যেকোনো ঘটনা, ভ্রমণ অভিজ্ঞতা, ক্যাম্পাসের খবর, তথ্যপ্রযুক্তি, বিনোদন, শিল্প-সংস্কৃতি ইত্যাদি বিষয়ে লেখা পাঠান: somoytvweb@gmail.com ই-মেইলে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop