বাংলার সময় মোংলায় ব্রিটিশ হাই কমিশনার

০২-০১-২০২০, ২২:১৯

মাহমুদ হাসান

fb tw
মোংলায় ব্রিটিশ হাই কমিশনার
‘সুন্দরবন শুধু বাংলাদেশের গর্ব নয়, এটি বিশ্ব মানবতার গর্ব। জলবায়ু পরিবর্তন এবং চোরা শিকার বাঘ ও সুন্দরবনের জন্য হুমকি বলে মনে করি। এই বছরের নভেম্বর মাসে ২৬তম বিশ্ব জলবায়ু সম্মেলন ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে। আশা করি, সুন্দরবন এবং বাঘের জন্য সেখান থেকে ভালো কোনো পরিকল্পনা আসবে। '
বৃহস্পতিবার (০২ জানুয়ারি) বিকেলে মোংলার সুন্দরবন সংলগ্ন জয়মনি গ্রামে ওয়াইল্ডটিম কনজারভেশন বায়োলজি সেন্টার পরিদর্শনে এসে অভিজ্ঞতা বিনিময় সভা শেষে গণমাধ্যম কর্মীদের কাছে ভারপ্রাপ্ত ব্রিটিশ হাই কমিশনার কানবার হোসেন বর এ কথা বলেন। বিকেল সাড়ে ৪টায় ওয়াইল্ডটিম কনজারভেশন বায়োলজি সেন্টার আয়োজিত বাঘ রক্ষা বিষয়ক তৃণমূলের অভিজ্ঞতা বিনিময় সভায় সভাপতিত্ব করেন ওয়াইল্ড টিমের চেয়ারম্যান ইনাম আল হক। 
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার আসিফ ইকবাল, ওয়াইল্ড টিমের প্রধান নির্বাহি ড. মো. আনোয়ারুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী, কোস্ট গার্ডের পেটি অফিসার মোস্তাক আহমেদ, সুন্দরবন সহ-ব্যবস্থাপনা কমিটির সভাপতি গাজী জহুরুল ইসলাম, টাইগার টিমের সাইফুল ইসলাম, রেজভীন আক্তার, বাঘ বন্ধু ইমরান বিশ্বাস, টাইগার টিমের সদস্যবৃন্দ, টাইগার স্কাউটস, কোস্ট গার্ড, বাঘ বন্ধু, বন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অভিজ্ঞতা বিনিময় সভা শেষে ব্রিটিশ হাই কমিশনার সুন্দরবন পরিদর্শনে যান।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop