প্রবাসে সময় কুয়ালালামপুর মহানগর আ.লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

০২-০১-২০২০, ২১:৪৮

মোহাম্মদ আবদুল কাদের

fb tw
কুয়ালালামপুর মহানগর আ.লীগের আলোচনা সভা অনুষ্ঠিত
মালয়েশিয়ার কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগ শাখার নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় বুধবার (০১ জানুয়ারি) সন্ধ্যায় কুয়ালালামপুর হোটেল ডাইনেস্টির বলরুমে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এ আর মোহাম্মদ মামুন।
নবগঠিত কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইদ সরকারের উপস্থাপনায় পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি আলহাজ মকবুল হোসেন মুকুল ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক আলহাজ কামরুজ্জামান কামাল।
এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় না এলে বাংলাদেশ অকার্যকর, ব্যর্থ ও সন্ত্রাসী রাষ্ট্রে পরিণত হতো। প্রবাসে সকলকে ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার পাশাপাশি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবার প্রতি আহ্বান জানান বক্তারা।
এদিকে, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগ শাখার সভাপতি নির্বাচিত করায় নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন নবগঠিত কমিটির সভাপতি এ আর মোহাম্মদ মামুন। তিনি প্রবাসীদের সুখে-দুঃখে পাশে থেকে সততার সঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। পরে এ আর মোহাম্মদ মামুনকে সভাপতি, মোহাম্মদ রাসেল মোল্লাকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ অনিক আমীনকে সাংগঠনিক সম্পাদক করে ৭৫ সদস্যবিশিষ্ট মালয়েশিয়া আওয়ামী লীগের মহানগর শাখার কমিটির নাম ঘোষণা করা হয়।
এছাড়া আলোচনা সভায় আরোও বক্তব্য দেন বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহিন সর্দার, মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক আশফাকুল ইসলাম সোহেল, মালয়েশিয়া আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মনসুর আল বাশার সোহেল, যুবলীগ সদস্য জহিরুল ইসলাম জহির, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগ শাখার সভাপতি বি এম বাবুল হাসান, সহসভাপতি কবি শেখ জাহাঙ্গির, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. সোহাগ সরকার, জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়া শাখার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, কুয়ালালামপুর মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সাইমন মিলন, কুয়ালালামপুর মহানগর ছাত্রলীগের সহসভাপতি মোহাম্মদ রিপন প্রমুখ। 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop