বাংলার সময় রিফাত হত্যা: ১০ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন

০১-০১-২০২০, ১৭:৩০

বরগুনা প্রতিনিধি

fb tw
বরগুনায় আলোচিত রিফাত হত্যাকাণ্ডে তার স্ত্রী মিন্নিসহ প্রাপ্ত বয়স্ক ১০ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আছাদুজ্জামান ৯ আসামির উপস্থিতিতে চার্জ গঠন করেন। আরেক আসামি মুসা পলাতক রয়েছে। এদিকে অভিযোগ থেকে মিন্নির অব্যাহতি চেয়ে আবেদন খারিজ করে দেন আদালত। অভিযোগ গঠনের মধ্য দিয়ে নৃশংস এ হত্যাকাণ্ডের বিচারকাজ শুরু হলো। আগামী ৮ই জানুয়ারি সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করা হয়েছে। বিস্তারিত জানাচ্ছেন এম এ আজীম।
বুধবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় কারাগারে থাকা প্রাপ্তবয়স্ক ৮ আসামিকে আদালতে তোলা হয়। এর কিছুক্ষণ পরই জামিনে থাকা মিন্নিও আদালতে উপস্থিত হন। দুপুর দেড়টায় এ মামলায় প্রধান অভিযুক্ত রিফাত ফরাজী, রাব্বি আকন, মোহাইমিনুল সিফাত, টিকটক রিদয়, মো হাসান, মুসাবন্ড, নিহত রিফাত শরীফের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি একই উদ্দেশ্যে রিফাত শরীফকে হত্যা ও হত্যার ষড়যন্ত্রে অভিযোগ গঠন করেন। এ ছাড়া এই চার্জশীটে থাকা ৮ ও ১০ নম্বর আসামী রাফিউল ইসলাম রাব্বি এবং কামরুল ইসলাম সায়মুন আসামীদের আশ্রয় দেয়া এবং পালাতে সাহায্য করায় তাদের বিরুদ্ধেও অভিযোগ গঠন করা হয়। এছাড়া ৯ নম্বর আসামী মো সাগরের বিরুদ্ধে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়।
এদিকে মামলার চার্জ গঠনের সময় ছাত্রলীগ নেতা রাব্বি আকনের জামিন আবেদন করলে তা খারিজ করে দেন আদালত। পাশাপাশি মিন্নিকে নির্দোষ দাবি করে তার নাম বাতিলের আবেদন খারিজ করে দেন আদালত।
মিন্নির আইনজীবী জানান, চার্জ গঠনে মিন্নির নাম বাতিলের জন্য উচ্চ আদালতে যাবেন তারা।  

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop