মহানগর সময় বাবা হওয়ার ১০ দিনের মাথায় পা হারালেন মাহাদি

২৭-১০-২০১৯, ১৫:৩৬

হারুনুর রশিদ

fb tw
বাবা হওয়ার ১০ দিনের মাথায় পা হারালেন মাহাদি
মাত্র ১০ দিন আগেই প্রথম সন্তানের বাবা হয়েছেন মাহাদি হাসান (৩২)। যখন এই আনন্দে ভাসছিলেন মাহাদি, তখনই তার জীবনে নেমে এল অমানিশার ঘোর অন্ধকার। ছেলের নাম রাখার আগেই বেপরোয়া বাসের চাপায় পা হারিয়ে এখন ঢাকার পঙ্গু হাসপাতালের বিছানায় ছটফট করছেন তিনি।
আহত মাহাদি ময়মনসিংহ সদর উপজেলার পশ্চিম দাপুনিয়া এলাকার মুক্তিযোদ্ধা রুহুল আমিনের ছেলে। তিনি স্থানীয় একটি মসজিদের ইমাম। আহত মাহাদি জানান, গত ২১ অক্টোবর সোমবার রাত সাড়ে ৯টার দিকে শম্ভুগঞ্জ থেকে মোটরসাইকেল চালিয়ে নগরীর চড়পাড়া এলাকায় যাচ্ছিলেন তিনি। পথে শম্ভুগঞ্জ রেলগেট এলাকায় কিশোরগঞ্জগামী একটি বাসকে অপর একটি বাস ওভারটেক করার সময় তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।
এ সময় তিনি ছিটকে রাস্তায় পড়ে যান। পরে বাসটি তাকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।  সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেন। পঙ্গু হাসপাতালে আসার পর জীবন বাঁচাতে চিকিৎসকরা তার ডান পা হাঁটুর নিচ থেকে কেটে ফেলেন।
মাহাদি বলেন, মোটরসাইকেলে ধাক্কা দেওয়ার পর বাসটি ব্রেক করলে আমার এত বড় ক্ষতি হতো না। আমি রাস্তায় পড়ে যাওয়ার পর চালক বাসটি না থামিয়ে আরও গতি বাড়িয়ে আমাকে চাপা দিয়ে পালিয়ে যায়।
এ সময় কান্নাজড়িত কণ্ঠে তিনি বলেন, কয়েকদিন পর যে সন্তানকে হাত ধরে আমার হাঁটা শেখানোর কথা, এখন সেই সন্তানের কাঁধে ভর দিয়ে আমাকে বাকি জীবন চলতে হবে।
মাহাদির বড় ভাই সাংবাদিক সাখাওয়াত হোসেন বলেন, মাহাদি বর্তমানে পঙ্গু হাসপাতালের জরুরি বিভাগের আইজে ওয়ার্ডের ২৫নং বিছানায় ডা. ওয়াহিদুর রহমানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তার পুরোপুরি সুস্থ হতে দীর্ঘদিন সময় লাগবে। সুস্থ হওয়ার পর কৃত্রিম পা সংযোজন করতে পারবেন মাহাদি।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop