বাংলার সময় জিয়াকে দিয়েই অপকর্ম করাতেন আমিনুল

১৮-১০-২০১৯, ১১:৩৯

রতন সরকার

fb tw
জিয়াকে দিয়েই অপকর্ম করাতেন আমিনুল
গত ১০ বছর ধরে রংপুরের ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আমিনুল ইসলামের ছায়াসঙ্গী ছিলেন জিয়া। মূলত তাকে দিয়েই এলাকায় সব অপকর্ম করাতেন বলে অভিযোগ এলাকাবাসীর। বুধবারের ঘটনার পর থেকে লাপাত্তা সে। তদন্ত কেন্দ্রের ইনচার্জকে প্রত্যাহারের পর এখন জিয়াকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।
কুড়িগ্রামের ফুলবাড়ীতে একইগ্রামে আমিনুল ও জিয়ার বাড়ি। গত ১০ বছর ধরে সঙ্গে রেখেছেন। যেখানে যেখানে চাকরি করেছেন সেখানেই জিয়া ছিল তার ছায়াসঙ্গী। তাকে দিয়েই সব অপকর্ম করাতেন তিনি। বুধবারের ঘটনার পর থেকে লাপাত্তা।
এক ব্যক্তি অভিযোগ করেন, আমি একদিন রাস্তা দিয়ে যাচ্ছিলাম। তখন আমার কাছে কিছুই ছিল না। জিয়া আমার ব্যাগে দুইটা পোটলা ভরে দিয়ে বলে স্যার এই যে পাইছি। তখন আমাকে নিয়ে গেছে।
দু’বছরে প্রকাশ্য-অপ্রকাশ্য নির্যাতন, ব্ল্যাকমেলিং ও অন্যায়ভাবে লোকজনকে হাজত খাটিয়ে ভেন্ডাবাড়ির মানুষের কাছে আতঙ্কে পরিণত হয়েছিল জিয়া।
এক ব্যক্তি বলেন, একটা মোটরসাইকেল তাকে ক্রস করে গেলে তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে পেটাত। তার বিরুদ্ধে মামলা পর্যন্ত দিত।
এখন পুলিশ সুপারের নির্দেশে জিয়াকে ধরতে মাঠে নেমেছে পুলিশ।
রংপুরের পুলিশ সুপার বিপ্লব সরকার বলেন, এ সংবাদ পাওয়ার পর হয়তো তিনি পলাতক রয়েছেন। তবে আমাদের টিম কাজ করছে। পালিয়ে আসলে তিনি কতদিন থাকবেন। আমরা তাকে দ্রুতই ধরব।
সাইফুল ইসলাম নামে নিরীহ একজন গ্রামবাসীর কাছে দুই লাখ টাকা না পেয়ে মাদক ব্যবসায়ী সাজিয়ে তাকে তদন্ত কেন্দ্রের গারদে রেখে হত্যার অভিযোগ উঠেছে পুলিশ কর্মকর্তা আমিনুলের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে বুধবার ভেন্ডাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে হামলা করে গ্রামবাসী। এ সময় আত্মরক্ষার্থে টিআর সেল ও গুলিবর্ষণ করে পুলিশ। এতে ১০-১২ জন পুলিশসহ ২৫ জন আহত হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop