খেলার সময় শনিবার রাতে চেলসি-ম্যানইউ'র লড়াই, মাঠে নামছে রিয়াল, বার্সা

১৮-০৪-২০১৫, ১৯:৫২

ভ্রমণ সময় ডেস্ক

fb tw
শনিবার রাতে চেলসি-ম্যানইউ'র লড়াই, মাঠে নামছে রিয়াল, বার্সা
06
আজ রাতে বিশ্ব ফুটবল দেখতে যাচ্ছে বড় বড় কিছু ম্যাচ। যাতে ইংলিশ লিগের হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে লিগ লিডার চেলসি ও ৩ নম্বরে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সড়ে ১০টায়। এদিকে, লা লিগার ম্যাচে মাঠে নামবে রিয়াল ও বার্সা। রাত ১২ টায় রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ মালাগা। এবং রাত ৮ টায় বার্সেলোনা খেলবে ভ্যালেন্সিয়ার বিপক্ষে।
ইংলিশ লিগের বাকি ৭ ম্যাচে ১২ পয়েন্ট যোগ করলেই ২০০৯-১০ এর পর আবারো শিরোপার উৎসব করতে পারবে চেলসি। অবশ্য সে লক্ষ্য এবারের লিগে দুর্দান্ত গতিতে এগিয়ে যাচ্ছে ব্লুজরা। শিরোপার রেসে খানিকটা পিছিয়ে থাকলেও, হঠাৎ করে ইন ফর্মে ভ্যান হালের ম্যানচেস্টার ইউনাইটেড। চিরপ্রতিদ্বন্দ্বী ম্যান সিটিকে হারানোসহ টানা ছয় ম্যাচ জিতে নিজেদের পুরনো শক্তির একটা রিহার্সেলও দিয়ে রেখেছে রেডডেভিলরা।
তবে দু'দলের হাই ভোল্টেজ ম্যাচে সব সমীকরণ ও পরিসংখ্যান নিয়ে কাগজে কলমে হিসেব কষবে মরিনহোর চেলসি। পয়েন্ট টেবিলের ২য় স্থানে থাকা আর্সেনালের চেয়ে  ১০ পয়েন্ট বাড়ানোর সুযোগ এই ম্যাচ। তারপরও আবারো চার বছর শিরোপা জয় করার হাতছানি। কিন্তু ইনজুরিতে পড়ে ছিটকে গেলেন দিয়াগো কস্টা। শেষ পাঁচ ম্যাচে না হারা চেলসি জানে কিভাবে ম্যাচ বের করতে হয়।
তবে পয়েন্ট টেবিলের ৩ নম্বরে থাকা ম্যান ইউনাইটেড ছেড়ে কথা বলবে না। যদিওবা দুই কোচের মধ্যে বন্ধুত্বের সমীকরণটা দারুণ। কিন্তু ম্যান ইউনাইটেডের জন্য চ্যালেঞ্জ জয়ের ধারাবাহিকতা ধরে রাখা। তাই স্ট্র্যামফোর্ড ব্রিজেও জয় ভিন্ন কিছু ভাবছে না রেড ডেভিলরা।
এদিকে, লা লিগায় মাঠে নামছে শিরোপার দৌড়ে এগিয়ে থাকা বার্সেলোনা। খেলাটা নিজেদের মাঠ ন্যু ক্যাম্পে। তারপরও প্রতিপক্ষ ভ্যালেন্সিয়া। যে প্রতিপক্ষ গেলো মৌসুমে হারের স্বাদ দিয়েছিলো বার্সাকে। তা ভালই জানা কাতালানদের। সেই সঙ্গে এ ম্যাচে পয়েন্ট হারালেই শিরোপার লড়াইয়ে ভাগ বসাবে প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ। কিন্তু উড়তে থাকা মেসিরা এসব নিয়ে ভাবছে নাকি?
মেসিরা না ভাবলেও ভাবতে হচ্ছে রোনালদোর রিয়াল মাদ্রিদকে। চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে জয়ের গেরো না খুলতে পারায় চিন্তা তো আছে।  সেই সঙ্গে আছে লা লিগায় শিরোপার রেসে শেষ পর্যন্ত টিকতে কোনো ম্যাচেই পা ফসকানো যাবে না। তাই প্রতিপক্ষ মালাগা হলেও অতি সতর্ক অ্যানচেলোত্তির শীষ্যরা। কিন্তু খেলাটা বার্নাব্যুতে হওয়ায় আত্মবিশ্বাসের পালে খানিকটা বেশি হাওয়া দিবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop