মহানগর সময় এরশাদের আসনে নির্বাচনী প্রচারণা শুরু

১৮-০৯-২০১৯, ০৯:২৮

রতন সরকার

fb tw
প্রতীক বরাদ্দের পর গতকাল থেকেই নির্বাচনী প্রচারণা শুরু হয়েছে রংপুরে। এরশাদের মৃত্যুতে শূন্য এ আসনের উপনির্বাচনে হেভিওয়েট প্রার্থী তারই ছেলে রাহগীর আল মাহী সাদ। ভোট চাইতে প্রথম রংপুরে এলেও মঙ্গলবার মাঠে নামেননি তিনি। তবে একমাত্র স্বতন্ত্র-প্রার্থী ও এরশাদের ভাইয়ের ছেলে আসিফ শাহরিয়ার ও বিএনপির রিটা রহমান ভোটের আর্জি নিয়ে প্রচারণা শুরু করেছেন। 
‘মৃদু-মন্দ’ হাওয়ায় বেজে উঠলো রংপুর-৩ আসনে নির্বাচনের ডামাডোল। মঙ্গলবার প্রতীক বরাদ্দের পরই মাইকে মাইকে ভোট প্রার্থনা আর পোস্টার-লিফলেট মুদ্রণে ব্যস্ত হয়ে উঠলো ছাপাখানাগুলো।
প্রতীক পেয়েই সদলবলে একমাত্র স্বতন্ত্র-প্রার্থী ও এরশাদের ভাইয়ের ছেলে আসিফ শাহরিয়ার নিজের মহল্লা সেনপাড়াসহ আশপাশে ভোট চাইলেন তার মোটরগাড়িতে। উল্লেখযোগ্য নেতাকর্মীদের না পেলেও ধানের শীষে ভোটের আর্জি নিয়ে একাই প্রচারণা শুরু করলেন বিএনপির রিটা রহমান।
এরশাদের ভাইয়ের ছেলে আসিফ শাহরিয়ার বলেন, সাধারণ মানুষ যেভাবে স্বতঃস্ফূর্ত হয়ে নির্বাচন অফিসে আসছে, তাতে মনে হচ্ছে আমরাই জয় লাভ করব।
বিএনপি মনোনীত প্রার্থী রিটা রহমান বলেন, কে তাদের যোগ্য প্রতিনিধিত্ব করতে পারে এটা কিন্তু রংপুরবাসীকে সিদ্ধান্ত নিতে হবে। তাদের বুঝতে হবে, কারণ এরশাদ এরশাদ করতে বহু বছর কেটে গেছে, প্রায় ৩০ বছর কিন্তু রংপুরবাসীর কী উন্নয়ন হয়েছে?
মহাজোট মনোনীত প্রার্থী রাহগীর আল-মাহী বলেন, এক সঙ্গে মিলে যেন আমরা নির্বাচনটা করতে পারি। আমি সবাইকে আহ্বান জানাচ্ছি আমাকে যেন সবাই সাহায্য করে। 
আওয়ামী লীগ তাদের প্রার্থী তুলে নেয়ায় ভোটাররা হিসাব কষছেন নতুন করে।
এক ভোটার বলেন, জাতীয় পার্টির মধ্যে একটা বিদ্রোহী প্রার্থী দেখা দিয়েছে। মহানগর তার সাথে নাই। তবে জাতীয় পার্টির মধ্যে যে বিশাল ভোট ব্যাংক আছে তারা তো ইতোমধ্যেই সিদ্ধান্ত নিয়ে নিয়েছে কাকে ভোট দেবে।
বাতিল ও প্রত্যাহার প্রক্রিয়া শেষে ভোটের মাঠে প্রার্থী এখন ৬ জন। দলীয় প্রতীকে ৫ জন আর স্বতন্ত্র প্রতীক নিয়ে একজন ভোটের মাঠে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop