মহানগর সময় সময় ঘনালেও মাঠে নেই সাদ এরশাদ

১২-০৯-২০১৯, ১৩:১৭

রতন সরকার

fb tw
সময় ঘনালেও মাঠে নেই সাদ এরশাদ
দল ও সংসদের কর্তৃত্বের ভাগাভাগি নিয়ে ভাঙনের কবলে পড়া জাতীয় পার্টিতে আপাতত স্থিতিশীল অবস্থা বিরাজ করছে। কিন্তু রংপুরের উপনির্বাচনে এরশাদপুত্র সাদকে প্রার্থী করায় তৃণমূলের গভীর নীরবতাকে অনেকেই সন্দেহের চোখে দেখছে।
এদিকে দীর্ঘদিনের মিত্র জাতীয় পার্টির প্রতি কেন্দ্র নমনীয় হলেও ছাড় দিতে চায় না স্থানীয় আওয়ামী লীগ। তবে যাচাই-বাছাইয়ে বিদ্রোহী-প্রার্থী ঝরে যাওয়ায় স্বস্তিতে এখন বিএনপি প্রার্থী।
সময় ঘনালেও ভোটের মাঠে নেই জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাদ এরশাদ। পূর্ব ঘোষণা অনুযায়ী তার পক্ষে নেই স্থানীয় নেতাকর্মীদের কেউ। সাদের পক্ষে কথা বলার কেউ না থাকলেও দলের নেতাকর্মীদের টানছেন বিদ্রোহী প্রার্থী হয়ে মাঠে নামা এরশাদের ভাস্তে আসিফ শাহরিয়ার।
সাবেক এমপি আসিফ শাহরিয়ার বলেন, 'যেহেতু আমি জেলা জাপার সেক্রেটারি ছিলাম, আমার সাথে জাপার অনেক নেতাকর্মী আছেন। সবাই যদি আমার প্রতি একটু সক্রিয় থাকে বিপুল ভোটে জয়ী হব।'
গত প্রায় দেড় যুগে সরকারের উন্নয়ন, জাতীয় পার্টির ব্যর্থতায় মানুষের আস্থাহীনতায় সময় এখন আওয়ামী লীগের বলে মনে করেন স্থানীয় নেতাকর্মীরা।
আওয়ামী লীগের প্রার্থী রেজাউল করীম রাজু বলেন, ‘যে প্রার্থী আছে তার দলইতো বিভক্তি হয়ে গেছে। দলই যাকে গ্রহণ করছে না জনগণ তাকে কীভাবে গ্রহণ করবে।
নির্বাচন পর্যবেক্ষকদের মূল্যায়নেও উঠে এসেছে ভোট নিয়ে রংপুরের মানুষের পরিবর্তনের কথা।
আওয়ামী লীগ-জাতীয় পার্টি উভয় দলের প্রতিদ্বন্দ্বী বিএনপির রিটা রহমানের ওপর থেকে চাপ কমেছে অনেকটা। যাচাই-বাছাইয়ে বাদ পড়েছেন দলের বিদ্রোহী কাওসার জামান বাবলা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop