মহানগর সময় মোহাম্মদপুরে কিশোর গ্যাং: বান্ধবীর সঙ্গে ঘুরে আসার পর কিশোর খুন

০৫-০৯-২০১৯, ০৯:১৫

শফিক মোহাম্মদ

fb tw
কিশোর গ্যাং এর দু'গ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজধানীতে স্কুলছাত্র মহসিন নামে এক কিশোরকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। তবে পুলিশ বলছে, পূর্ব শত্রুতার জের ও প্রেমসংক্রান্ত দ্বন্দ্বের জেরেই হত্যা। গতরাতে মোহাম্মদপুরে চানমিয়া হাউজিং সোসাইটিতে এ ঘটনা ঘটে। এসময় আহত হয় অপর একজন। আসামিদের ধরতে অভিযান চলছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী।
 
বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে মোহাম্মদপুরে ঢাকা উদ্যানে বান্ধবীকে নিয়ে বেড়াতে যায় স্কুলছাত্র মহসিন। এ সময় পূর্বশত্রুতার জেরে বেশ কয়েক জনের সঙ্গে বাকবিতণ্ডা হয় তার। পরে সন্ধ্যায় চান মিয়া হাউজিং সোসাইটিতে রাস্তার পাশে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা দিচ্ছিল মহসিন। সন্ধ্যা সাতটা থেকে সাড়ে সাতটার দিকে কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে তা ওপর হামলা করে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়। এসময় আহত হয় আরও একজন। বাকবিতণ্ডা
 
প্রত্যক্ষদর্শীরা বলছেন, যখন ছেলেটিকে নিয়ে যায় তখন সে বেশ আহত হয়েছিল। আমাদের এলাকার ছেলেরা কর্মজীবী এদের আড্ডা দেওয়ার সময় নাই। বাহিরের কিছু ছেলে-পেলে এসে আড্ডা দিয়ে এমন পরিস্থিতি তৈরি করেছে।
এদিকে, মহসিন হত্যার বিচার চেয়েছেন মা। তিনি বলেন, আমার ছেলে মেরে ফেলেছে। আমি জানের বদলে জান চাই। আমি বাবার বিচার চাই। আমার বাবারে কেন মারলো? কী অপরাধ করছে সে?
 
পুলিশ জানায় প্রেম সংক্রান্ত জটিলতা এবং পূর্ব বিরোধের জেরে এই হত্যাকাণ্ড। হামলাকারীরা মহসিনের পূর্বপরিচিত বলেও জানায় পুলিশ।
মোহাম্মদপুর থানা ওসি গণেশ গোপাল বিশ্বাস বলেন, আসামীরা এসে তাকে এলোপাথাড়ি ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এক পর্যায় স্থানীয় লোকজনেরা তাকে সোহরওয়ার্দী হাসপাতালে নিয়ে আসে। এখানেই সে মারা যায়।
অন্যদিকে র‌্যাবের দাবি, নিহত মহসিন আতঙ্ক নামের কিশোর গ্যাং গ্রুপের সদস্য। এলাকায় আধিপত্য এবং পূর্ব শত্রুতার জেরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা তাদের।
র‌্যাব ২ এর লিও মোহাম্মদ মহীউদ্দিন ফারুকী বলেন, আতঙ্ক গ্রুপ নামে একটা গ্রুপ আর রায়ের বাজার থেকে আসছে। তাদের মধ্যে একটা দ্বন্দ্ব হয়েছে আধিপত্যকে বিস্তার করে। যে কারণে  মহসীন নামে একটি ছেলেকে মার্ডার করে।
সম্প্রতি রাজধানীতে বেশ কয়েকটি কিশোর গ্যাং ধরা পড়লেও এখনো কিছু গ্রুপ সক্রিয় রয়েছে বলে জানায় র‌্যাব।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop