মহানগর সময় ‘ডিসির সঙ্গে বিয়ে কোনোভাবেই সম্ভব নয়’

২৭-০৮-২০১৯, ২২:২৯

জাহাঙ্গীর আলম

fb tw
‘ডিসির সঙ্গে বিয়ে কোনোভাবেই সম্ভব নয়’
04
অফিস সহকারী সানজিদা ইয়াসমিন সাধনার সঙ্গে আপত্তিকর দৃশ্য ছড়িয়ে পড়ার পর তুমুল সমালোচনার মুখে পড়া জামালপুরের সাবেক জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীর সাধনাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন বলে যে তথ্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তাকে ভুয়া বলে দাবি করেছে তার (সাধনার) পরিবার। মঙ্গলবার (২৭ আগস্ট) একাধিক সংবাদমাধ্যমে আহমেদ কবীর ও সাধনার বিয়ে সংক্রান্ত তথ্য ছড়িয়ে পড়ার পর এ তথ্য জানায় তার পরিবার।
কয়েকদিন ধরে চলমান সমালোচনার মধ্যে অনেকটা লোকচক্ষুর অন্তরালে সাধনা। এরমধ্যে মঙ্গলবার বিকেলে নতুন গুঞ্জন ছড়িয়ে পড়ে। বলা হয়, চাকরি বাঁচাতে সানজিদা ইয়াসমিন সাধনাকেই বিয়ে করতে যাচ্ছেন আহমেদ কবীর। এরপর সময় নিউজের পক্ষ থেকে সাধনার মোবাইল নম্বরে যোগাযোগের চেষ্টা করা হয়। তবে সেখানে তাকে পাওয়া না যাওয়ায় এই প্রতিবেদক সাধনার বাসায় চলে যান। সেখানেও পাওয়া যায়নি সাধনাকে। তবে বিষয়টি নিয়ে কথা বলেন সাধনার মা নাসিমা বেগম।
তিনি বলেন, এ ঘটনার পর আমার মেয়ে মানসিকভাবে খুব ভেঙে পড়েছে। ও মিডিয়ার লোকজন থেকে একটু দূরে থাকতে চাচ্ছে। আপনারা তাকে ডিস্টার্ব করবেন না প্লিজ।
বিয়ের বিষয়টি নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, এ ধরনের কোনো প্রস্তাব ডিসি কিংবা তার পরিবারের পক্ষ থেকে আমাদের দেয়া হয়নি। আর দেয়া হলেও আমরা তা মেনে নেব না। ডিসির সঙ্গে আমার মেয়ের বিয়ে কোনোভাবেই সম্ভব নয়। তার নিজের একটা পরিবার রয়েছে, অন্যদিকে আমার মেয়েরও সন্তান রয়েছে। তাই এ ধরনের কিছুই সম্ভব নয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop