বাংলার সময় ভিজিএফ কার্ড নেওয়া হলো না বৃদ্ধ হাফিজের

০৪-০৮-২০১৯, ২০:০৩

হারুনুর রশিদ

fb tw
ময়মনসিংহের ফুলপুরে ভিজিএফের কার্ড নিতে এসে পদদলিত হয়ে নিহত হয়েছেন এক বৃদ্ধ। শনিবার (৩ আগস্ট) দুপুরে ফুলপুর মহিলা কলেজে পৌরসভার ভিজিএফ কার্ড বিতরণের সময় হুড়োহুড়িতে এ ঘটনা ঘটে। ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করেছেন পুলিশ সুপার।
ভিজিএফ চালের কার্ড নিয়ে ঈদে আনন্দ করার কথা ছিল হাফিজের স্বজনদের। হঠাৎ দুর্ঘটনায় সবকিছু যেন থমকে গেছে। বৃদ্ধ হাফিজকে লাশ হয়ে ফিরতে হয়েছে বাড়িতে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ফুলপুর মহিলা কলেজে পৌরসভার ৯টি ওয়ার্ডের হতদরিদ্রদের মাঝে ঈদ উপলক্ষে বিশেষ ভিজিএফের কার্ড দেয়া হবে বলে শুক্রবার দিনভর পৌর এলাকায় মাইকিং করা হয়। শনিবার (৩ আগস্ট) সকাল থেকে কার্ড নিতে হাজার হাজার মানুষ আসতে থাকে কলেজে। দুপুরের দিকে অতিরিক্ত ভিড়ের কারণে কলেজের প্রধান গেইট বন্ধ করে দেয়া হয়। এসময় বাইরে থাকা সহস্রাধিক মানুষ গেইট ভেঙে ভেতরে প্রবেশ করলে হুড়োহুড়ি শুরু হয়।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এসময় পায়ের নিচে পড়ে বেশ কয়েকজন আহত হন। আহতদের ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। হাফিজ নামে একজনের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পর তার মৃত্যু হয়। এঘটনায় জড়িতদের বিচার দাবি করেছেন নিহতের স্বজনরা।
এ ঘটনায় পৌর কর্তৃপক্ষের অব্যবস্থাপনা দায়ী বলে অভিযোগ স্থানীয়দের। এ ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। ঈদের বিশেষ ভিজিএফের ৪ হাজার ৬২১টি কার্ড পৌরসভার ৯টি ওয়ার্ডের তালিকাভুক্ত হতদরিদ্রদের মাঝে বিতরণের কথা ছিল।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop