খেলার সময় ইপিএলে জয় পেয়েছে আর্সেনাল, ম্যান ইউ

০৫-০৪-২০১৫, ১৩:৪৭

ভ্রমণ সময় ডেস্ক

fb tw
08
ইপিএলের হাইভোল্টেজ ম্যাচে জয় পেয়েছে আর্সেনাল। নিজেদের মাঠ এমিরেটস স্টেডিয়ামে গানাররা ৪-১ গোলে হারিয়েছে লিভারপুলকে। এতে পয়েন্ট তালিকার দুই নম্বরে উঠে গেলো আর্সেনাল। দিনের আরেক ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডও। অ্যান্ডার হেরেরার জোড়া গোলে রেড ডেভিলরা ৩-১ গোল হারায় অ্যাস্টন ভিলাকে।
হারলেই শিরোপার রেস থেকে ছিটকে যেতে হবে। তারওপর নেই নিয়মিত অধিনায়ক স্টিভেন জেরার্ড। সেই সঙ্গে খেলাটা হচ্ছে আর্সেনালের মাঠ এমিরেটস স্টেডিয়ামে। বুঝাই যাচ্ছে একরাশ চাপ নিয়ে গানারদের বিপক্ষে মাঠে নামে লিভারপুল।
আন্তর্জাতিক ফুটবলের ব্যস্ততা শেষে ভক্তরাও পেয়ে যায় হাইভোল্টেজ এ ম্যাচ দেখার সুযোগ। সুযোগ ছিলো লিভারপুলের জন্য চার নম্বরে ধরে রাখারও। কিন্তু কীসের কী? নিজেদের মাঠে অপ্রতিরোধ্য আর্সেনাল। ম্যাচের ৩৭ মিনিটে ওজিলের পাসে হেক্টর বেলেরিনের গোলে লিড পায় আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।
পিছিয়ে পড়ার ভেঙে তছনছ লিভারপুলের রক্ষণভাগ। মিনিট তিনেক পর আবারো আক্রমনে আর্সেনাল। তার থেকে দুর্দান্ত এক গোল করে নিজের জাত চেনান জার্মান তারকা মেসুথ ওজিল।
দুই গোলে লিড নিয়ে থামেনি আর্সেনালের গোল ক্ষুধা। প্রথমার্ধের শেষ মিনিটে আবারো নেচে উঠলো এমিরেটস স্টেডিয়াম। এবার গোলদাতা অ্যালেক্সি সানচেজ।
দ্বিতীয়ার্ধে খানিকটা প্রতিরোধের চেষ্টা অল রেডদের। পেনাল্টি সুবাদে ৭৬ মিনিটে হ্যান্ডারসন একটি গোলও করেন। কিন্তু এদিন ফুটবল দেবতা ছিলো আর্সেনালের পক্ষে। তাই ম্যাচের শেষ মিনিটে অলিভার জিরুড গোল করলে বড় জয়ের সঙ্গে টেবিলের ২য় স্থানে উঠে খুশি মনে মাঠ ছাড়ে আর্সেনাল।
এদিকে, আরকে ম্যাচে নিজেদের মাঠ ওল্ডট্রাফোর্ডে দারুণ খেলেছে ম্যানচেষ্টার ইউনাইটেড। লিভারপুল না পারলেও ঠিকই তিন নম্বরস্থান মজবুত করেছে ভ্যান হলের শিষ্যরা। যাতে পাত্তা পায়নি অ্যাস্টন ভিলা। যার শুরুটা ৪৩ মিনিটে করেন অ্যান্ডার হেরেরা।
এরপর ৭৯ মিনিটে জ্বলে উঠেন ওয়েন রুনি।
কিন্তু এক মিনিট পর অ্যাস্টন ভিলার বেনটেকে একটি গোল পরিশোধ করলেও রেড ডেভিলদের জয়ে বাধা হতে পারেননি।
ম্যাচের শেষ মিনিটে ম্যান ইউনাইটেডের প্রাণভোমরা রুনি অারো একটি গোল করলে জয়ের আনন্দে মাতে ম্যানচেষ্টার ইউনাইটেড।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop