মহানগর সময় নওফেল সেজে প্রতারণা, যুবক গ্রেফতার

২১-০৫-২০১৯, ১৭:৪১

কমল দে

fb tw
শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল সেজে কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রীসহ বিভিন্নজনের কাছ থেকে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ওসমান নামে একজনকে আটক করেছে পুলিশ। চট্টগ্রাম নগরীর ঝর্নাপাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
পুলিশ জানায়, বদরুনেছা সরকারী মহিলা কলেজের সাধারণ সম্পাদক রিমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠায় শিক্ষা উপমন্ত্রীর নওফেলের ছোট ভাই সেজে। এ সময় তাদের মধ্যে কথাবার্তার এক পর্যায়ে রিমার ব্যক্তিগত নাম্বার সংগ্রহ করে সে। এরপর একটি ভুয়া নাম্বার দিয়ে মন্ত্রীর সঙ্গে কথা বলতে বলে সে। কয়েকবার মন্ত্রী পরিচয়ে রিমার সাথে কথাও বলে আসামি ওসমান।
এদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের কমিটি ঘোষণা দেয়ার পর কমিটিতে পদ না পেয়ে ফেসবুকে বিভিন্ন হতাশামূলক স্ট্যাটাস দেয় শ্রাবণী ইসলাম। শ্রাবণীকে পদ পাইয়ে দেয়া হবে বলে রিমাকে বলতে বলে আসামি ওসমান। রিমাও ভুয়া মন্ত্রীর কথা বিশ্বাস করে শ্রাবণীকে শিক্ষামন্ত্রীর সাথে যোগাযোগ করতে বলে। এ সময় সে কিছু টাকা দিতে বলে যাতে কমিটিতে পদ পেতে সুবিধা হয়। এভাবে ওসমান তিন হাজার টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়।
এছাড়া নওফেল সেজে আওয়ামী লীগের এক নেতার কাছ থেকে ৫ লাখ টাকা দাবি করে সে। পরে শিক্ষাউপমন্ত্রীর পিএস নগরীর কোতয়ালী থানায় মামলা করলে মঙ্গলবার (২১ মে) ভোররাতে তাকে গ্রেফতার করা হয়। আসামি ওসমানের বিরুদ্ধে প্রতারণা ও চাঁদাবাজী মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানায় পুলিশ।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop