বাংলার সময় বরিশালে মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা

২৮-০৪-২০১৯, ১৮:১০

ফিরদাউস সোহাগ

fb tw
বরিশালে মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা
বরিশালের বাবুগঞ্জ উপজেলার সন্ধ্যা নদী থেকে দশম শ্রেণির ছাত্র নয়ন হাওলাদারের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছের বরিশালের পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।
রোববার (২৮ এপ্রিল) সকাল ১০টার দিকে সন্ধ্যা নদীর রমজানকাঠী এলাকা থেকে লাশ উদ্ধার পুলিশ। তার মাথা, গলায় সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। এর আগের দিন শনিবার বিকেলে পাশ্ববর্তী উজিরপুর উপজেলার ভরসাকাঠী গ্রামে দাদার সঙ্গে কৃষি জমিতে কাজ করছিল নয়ন। তখন তাকে ডেকে নেয় অজ্ঞাত ব্যক্তিরা।
এরপর নয়নের বাবার মুঠোফোনে কল দিয়ে নয়নের মুক্তির জন্য ২০ লাখ টাকা দাবি করা হয়। এরপর থেকেই নিখোঁজ ছিল নয়ন। সে উজিরপুর উপজেলার বামরাইল এবি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। তার বাবা এবং মা দুই জনেই চট্টগ্রামে গার্মেন্টে চাকরি করেন। পুলিশ আরও জানায়, মুক্তিপণ না পেয়ে রাতে দুর্বৃত্তরা নয়নকে হত্যা করে।
পরে নয়নকে বস্তার মধ্যে ভরে সন্ধ্যা নদীতে ফেলে দেয়া হয় । স্থানীয়রা ওই বস্তাটি দেখে পুলিশে খবর দেয়। এঘটনায় নিহতের বাবা বাদী হয়ে বাবুগঞ্জ থানায় একটি মামলা করেছে। তদন্ত চলছে নেয়া হচ্ছে যথাযথ আইনি ব্যবস্থা বলে জানিয়েছে পুলিশ।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop