মহানগর সময় বরিশালে ইয়াবা মামলায় আ. লীগ নেতা কারাগারে

২৮-০৪-২০১৯, ১৭:১২

ফিরদাউস সোহাগ

fb tw
বরিশালে ইয়াবা মামলায় আ. লীগ নেতা কারাগারে
বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনির ইয়াবার পৃথক দুই মামলায় আত্মসমর্পণ করলে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত।
রোববার (২৮ এপ্রিল) সকালে মনির স্বেচ্ছায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেন। এসময় বিচারক মো. শামীম আহমেদ তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। দীর্ঘদিন তিনি মাদকের দুই মামলায় ওয়ারেন্টভুক্ত ছিলেন। পরে প্রিজনভ্যানে মনিরকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে নিয়ে যায় দায়িত্বরত পুলিশ সদস্যরা।
২০১৭ সালের ২২ সেপ্টেম্বর নগরীর রূপাতলী ওয়েষ্ট জোন পাওয়ার ডিষ্ট্রিবিউশন কোম্পানীর বিদ্যুৎ উপ-কেন্দ্রের রেস্ট হাউজ থেকে ৪০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। একই দিন একই রাস্তার উপর থেকে ৫২ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পৃথক দুটি মামলা করেন ডিবির এসআই দেলোয়ার হোসেন। প্রথম মামলায় একজন এবং পরবর্তী মামলায় ৩জন আসামি ছিল।
তদন্তে বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনির এর নাম যুক্ত হয়। মনির সহ অন্যদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। দীর্ঘদিন পলাতক থাকার পর আজ আদালতে আত্মসমর্পণ করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম জাহিদুর রহমান মনির।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop