খেলার সময় ময়মনসিংহে জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা

০৫-০৪-২০১৯, ১৭:৫৮

হারুনুর রশিদ

fb tw
ময়মনসিংহে শুরু হয়েছে তিনদিনব্যাপী ৩৬তম পুরুষ ও ১৩তম মহিলা জাতীয় ভারোত্তোলন প্রতিযোগিতা। বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের সহায়তায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার(৪ এপ্রিল) সকালে নগরীর জয়নুল পার্কের বৈশাখি মঞ্চে প্রতিযোগিতার উদ্বোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।
প্রতিযোগিতার ১ম দিনে ৫টি ওজন শ্রেণীতে ৩টি স্বর্ণসহ সর্বোচ্চ ৫টি পদক পেয়ে প্রথমস্থানে বাংলাদেশ আনসার। জাতীয় রেকর্ড করেছেন আনসারের মোল্লা সাবিরা, মোস্তাইন বিল্লাহ ও নাঈম ইসলাম। 
ময়মনসিংহে জাতীয় ভারোত্তলন প্রতিযোগিতার ১ম দিনে ৩টি জাতীয় রেকর্ড হয়েছে। ৪৯ কেজি ওজন শ্রেণীতে আনসারের মোল্লা সাবিরা, ৬১ কেজিতে মোস্তাইন বিল্লাহ ও ৬৭ কেজিতে নাঈম ইসলাম জাতীয় রেকর্ড করেন। প্রথম দিনে ৫টি ওজন শ্রেণীতে তিনটি স্বর্ণসহ সর্বোচ্চ পাঁচটি পদক পেয়ে প্রথমস্থানে বাংলাদেশ আনসার। এছাড়া ১টি স্বর্ণসহ চারটি পদক পেয়ে ২য় স্থানে বাংলাদেশ সেনাবাহিনী এবং ১টি স্বর্ণ পদক পেয়ে বাংলাদেশ জেল রয়েছে তৃতীয়স্থানে। ভালো ফল করে উচ্ছ্বসিত প্রতিযোগীরা। 
 
ময়মনসিংহে জাতীয় পর্যায়ের ভারোত্তোলন প্রতিযোগিতা হওয়ায় দারুণ খুশি দর্শনার্থীরা। আর সাবেক খেলোয়াড়রা বলছেন, দীর্ঘ মেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা করলে এখান থেকে ভালোমানের ভারোত্তোলক পাওয়া সম্ভব। 
আয়োজকরা বলছেন, ভারোত্তোলনে নতুনদের অংশগ্রহণ বাড়ানো এবং তৃণমুলে ছড়িয়ে দিতে এখানে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। ভবিষ্যতে এর কলেবর আরো বাড়বে বলে জানান তারা।  প্রতিযোগিতায় তিনদিনে ৬টি ওজন শ্রেণীতে ২১ দলের ৩৬ মহিলাসহ মোট ১৩৮ খেলোয়াড় অংশ নিচ্ছেন। 
 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop