বাংলার সময় হিরো আলমকে আদালতে পাঠিয়েছে পুলিশ

০৭-০৩-২০১৯, ১২:২৪

মাজেদুর রহমান

fb tw
বউ পেটানোর মামলায় হিরো আলমকে আদালতে পাঠিয়েছে বগুড়া সদর থানা পুলিশ। বুধবার (৬ মার্চ) রাতের থানা হাজতে কাটানোর পর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় তাকে আদালতে পাঠানো হয়। এর আগে বুধবার রাত পৌনে ৯টায় শহর থেকে গ্রেফতার করে পুলিশ। হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম খোকন নারী নির্যাতনের অভিযোগ এনে ১১(গ) ধারায় একটি মামলা দায়ের করেন।
মামলায় অভিযোগে জানা যায়, হিরো আলম যৌতুকের দাবিতে প্রায় তার মেয়ে সুমি বেগমকে মারধর করতেন। গত ৫ ফেব্রুয়ারি ২ লাখ টাকা যৌতুকের দাবিতে সুমিকে মারধর করেন হিরো। মারপিটে সুমি আহত হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
হিরো আলম জানান, কিছু খারাপ কর্মকাণ্ডের জন্য বউকে দুটি ধাপ্পর মেরেছিলেন তিনি। এ কারণে তার শ্বশুর তাকে শারীরিকভাবে প্রহার করেছেন। সদর থানায় হিরো আলম অভিযোগ দিলেও সেটি মামলা হিসেবে গ্রহণ না করে পুলিশ তার শ্বশুরের মামলা আমলে নিয়ে তাকে গ্রেফতার করে।
সদর থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান জানান, হিরো আলমের অভিযোগ মিথ্যা থাকায় তার মামলা গ্রহণ করা হয়নি। হিরো আলমের বিরুদ্ধে দেয়া মামলার সত্যতা প্রমাণ হলে সর্বোচ্চ শাস্তি ২ বছরের কারাদণ্ড হতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop