বাংলার সময় বগুড়ায় বিএনপির নেতাদের গণ পদত্যাগের হুমকি

০৩-১২-২০১৮, ১৪:২৪

মাজেদুর রহমান

fb tw
বারো বছর পর দলে আসা গোলাম মোঃ সিরাজকে দলের চূড়ান্ত দলীয় মনোনয়ন দেয়া হলে বগুড়া-৫ আসনে বিএনপির নব্বই ভাগ তৃণমূল নেতাকর্মী পদত্যাগ করবে বলে হুঁশিয়ারি দিয়ে সংবাদ সম্মেলন করেছে। 
সোমবার বেলা সাড়ে ১১ টায় শেরপুর থানা বিএনপি কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য প্রদান পাঠ করেন শেরপুর পৌর বিএনপির সভাপতি বি,এইচ এম কামরুজ্জান রাফু। এসময় শেরপুর উপজেলা বিএনপির সদস্য সচিব পিতার হোসেনসহ শেরপুর ও ধুনট বিএনপির ও এর সহযোগী সংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 
লিখিত বক্তব্যে অভিযোগ করা হয় এস আর পরিবহনের মালিক জিএম সিরাজ বিগত ১২ বছর যাবত দলের নেতাকর্মীদের কোন খোঁজ খবর রাখেন নি।  নির্বাচনের আগে হাইকমান্ডকে ম্যানেজ করে দলীয় নমিনেশন নেওয়ার তদবির চালিয়ে যাচ্ছেন। তাঁকে যদি দলের চড়ান্ত নোমেনেশন দেওয়া হয় তবে শেরপুর এবং ধুনট উপজেলার ৯০ ভাগ নেতা কর্মি  দল থেকে পদত্যাগ করবেন। 
সেই সাথে সংবাদ সম্মেলনে জেলা বিএনপির উপদেষ্ঠা এবং শেরপুর বিএনপির আহব্বায়ক জানে আলম খোকাকে মনোনয়ন দেওয়ার দাবী জানান। জানে আলম খোকা ২০০৮ সালে বিএনপি থেকে নির্বাচন করেঅঅওয়ামীলীগ প্রার্থীর কাছে  প্রায় ১৩ হাজার ভোটে পরাজিত হয়েছিলেন।   

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop