বাংলার সময় বগুড়ায় খালেদাসহ ২৫ জনের মনোনয়ন বাতিল

০২-১২-২০১৮, ১৭:৪৮

মাজেদুর রহমান

fb tw
বগুড়ায় খালেদাসহ ২৫ জনের মনোনয়ন বাতিল
সাজাপ্রাপ্ত আসামি হওয়ায় বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। সেইসঙ্গে ফেসবুক সেলিব্রিটি আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্রের সঙ্গে শতকরা ১ ভাগ ভোটারের স্বাক্ষর না থাকায় তার মনোনয়নও বাতিল করা হয়েছে।
এ নিয়ে বগুড়ায় ৮৫জন প্রার্থীর মধ্যে বাতিল হলো ২৫ জনের মনোনয়নপত্র। বগুড়া-৭ আসনে বিএনপির সকল প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় সেখানে বিএনপি মনোনীত কেউ থাকলো না।
রোববার(২ ডিসেম্বর) দুপুর আড়াইটায় জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র বাছাইকালে জেলা প্রশাসক ও জেলার রিটার্নিং অফিসার ফয়েজ আহাম্মদ বগুড়া-৬ আসনে বেগম খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল করেন। তবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।
বিকেল ৩টার দিকে বাতিল ঘোষণা করা হয় বগুড়া-৭ আসনের মনোনয়নপত্রও। এছাড়া গাবতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোর্শদ মিলটন ও শাজহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ না করায় জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য সরকার বাদলের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ফলে বগুড়া-৭ আসনে বিএনপি মনোনীত কোনো প্রার্থী থাকলো না।
বগুড়া-১ আসনে ৯ জন প্রার্থীর মধ্যে ২ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বগুড়া-২ আসনে ৭ জনের মধ্যে ২ জনের, বগুড়া-৩ আসনে ১২জনের মধ্যে ২জনের, বগুড়া-৪ আসনে ১৬ জনের মধ্যে ৬ জনের, বগুড়া-৫ আসনে ১৪ জনের মধ্যে ৩জনের, বগুড়া-৬ আসনে ১১জনের মধ্যে ৩ জনের এবং বগুড়া-৭ আসনে ১৪ জনের মধ্যে ৭ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop