বিনোদনের সময় মনোনয়ন না পেয়ে যা বললেন হিরো আলম (ভিডিও)

০২-১২-২০১৮, ১৭:১৬

মাজেদুর রহমান

fb tw
বাংলাদেশের আলোচিত তারকা হিরো আলমের স্বতন্ত্র মনোনয়নপত্র বাতিল করেছেন বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ফয়েজ আহমেদ। রোববার (২ ডিসেম্বর) সকালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র যাছাই-বাছাই শুরু হবার পরই তার মনোনয়ন বাতিল হয়।
বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তিনি। মনোনয়নপত্রে সাধারণ ভোটাদের স্বাক্ষরে গড়মিল থাকার কারণে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।
এ ব্যাপারে হিরো আলম বলেন, 'আপনারা জানেন, নির্বাচনে আমি দাঁড়ানোর পর থেকে আমাকে নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই। আমি কেন নির্বাচনে আসলাম, আমার মতো লোক কেন নির্বাচনে আসলো? কিন্তু আজকে জাতীয় পার্টি রেখে আমি স্বতন্ত্রতে দাঁড়ালাম তাতেও বাঁধা। এরা সবাই আমার সঙ্গে ষড়যন্ত্র করে আমার মনোনয়নপত্র বাতিল করেছে। তাই আমি এখন হাল ছাড়বো না। আমি আপিল করবো। শেষ পর্যন্ত দেখবো আমি।' 
এদিকে, রিটার্নিং কর্মকর্তা বলেন, স্বতন্ত্র হিসেবে কেউ প্রার্থী হতে চাইলে বা নির্বাচন করতে চাইলে মনোনয়নপত্রের সঙ্গে ১ শতাংশ ভোটারের স্বাক্ষর দাখিল করার কথা। কিন্তু তাঁর মনোনয়নপত্রে নির্ধারিত ভোটারের স্বাক্ষর ছিল না।
ইউটিউবে বিচিত্র অভিনয়, গান আর নাচ দেখিয়ে দেশব্যাপী আলোচনায় আসেন হিরো আলম। 'মার ছক্কা' সিনেমায় প্রধান ভূমিকায় অভিনয় করে সবার নজর কাড়েন তিনি। তার প্রকৃত নাম আশরাফুল আলম। তার বাড়ি বগুড়ায়। তিনি বগুড়া-৪ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টি থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। পরে দলটি থেকে মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop