বাংলার সময় ভারতে পাচার হওয়া পরশমনির বাংলাদেশে ফেরার আকুতি

১৬-০৯-২০১৮, ১৩:০৫

মাজেদুর রহমান

fb tw
ভারতে পাচার হওয়া পরশমনির বাংলাদেশে ফেরার আকুতি
ভারতের দক্ষিণ দিনাজপুরের চাইল্ড লাইনের হেফাজত থেকে ফিরতে চায় এক বাংলাদেশি কিশোরী। তার নাম পরশমনি আক্তার আলপনা (১৪)। বাড়ি সুনামগঞ্জ জেলার ধর্মপাশা থানার পাইকরহাট ইউনিয়নের রায়পুর গ্রামে। তাকে পাচার করে ভারতের বম্বে নিয়ে যাওয়া হচ্ছিল।

পরশমনি গেলো শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে সময় সংবাদকে জানান, ফেসবুকে পরিচয় হওয়ার পর দিনাজপুর জেলার চন্দাগড় এলাকার সাদিকুলের ছেলে দেলোয়ার হোসেন তাকে বিয়ে করে ২ দিন দিনাজপুরে রাখে। পরে দুজনেই মুম্বাই চাকরি করবে বলে পাচারের উদ্দেশে ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার হিলি থানার লালপুরে ধরণি দাস ওরফে ধরর বাড়িতে নিয়ে যায় দেলোয়ার। ১ সেপ্টেম্বর দুপুরে তাকে রেখে খাবার আনতে যাবার কথা বলে বেরিয়ে পড়ে দেলোয়ার। রাতেও সে না ফিরলে মেয়েটি কান্নাকাটি শুরু করে। এরমধ্যেই মেয়েটির কাছ থেকে একটি দামী মোবাইল এবং ত্রিশ হাজার টাকা নিয়ে নেয় ভারতীয় দালাল ধরো।
বিষয়টি সেখানকার প্রতিবেশীরা জানতে পেরে ভারতের হিলি থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যায়। মেয়েটি অপ্রাপ্ত বয়সের হওয়ায় পুলিশ চাইল্ড লাইন নামে একটি সংস্থার হেফাজতে দেয়। ইতোমধ্যে ভারতের দালালকে পুলিশ গ্রেফতার করে ১৫ হাজার টাকা উদ্ধার করেছে, কিন্তু কথিত স্বামীর কোনো খোঁজ মেলেনি।
চাইল্ড লাইনের কোঅর্ডিনেটর সুরজ দাস সময় সংবাদকে জানান, ‘নাবালিকাটির শরীরের বিভিন্ন জায়গায় মারধরের চিহ্ন পাওয়া গেছে। মেয়েটি তার বাড়ির ঠিকানা জানিয়েছে। তার বাবার নাম আব্দুল হান্নান মিয়া এবং মায়ের নাম আলেয়া খাতুন এবং অপর মার নাম দিলবানু। কথিত স্বামী দেলোয়ার হোসেন দিনাজপুর জেলা চান্দগড়। তার শ্বশুরের নাম সাদিকুল এবং শাশুড়ি আনোয়ারা।’

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop