বাংলার সময় জাপা নেতার বিরুদ্ধে হাত-পা বেঁধে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ

১৩-০৮-২০১৮, ১৮:২২

মফিজুর রহমান রিপন

fb tw
জাপা নেতার বিরুদ্ধে হাত-পা বেঁধে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ
10
শরীয়তপুরে এক মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারে ঘটনা ঘটেছে বলে জানা গেছে।  পৌরসভার পশ্চিম কোটাপাড়ায় জাতীয় পার্টির শরীয়তপুর জেলা শাখার সদস্যসচিব বদরুল আলম নান্নু মুন্সীর (৫০) বাড়িতে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন বদরুল আলম নান্নু মুন্সী।   
পুলিশ, ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায় শনিবার(১১ আগস্ট)  পৌরসভার পশ্চিম কোটাপাড়া নান্নু মুন্সীর  স্ত্রী ও সন্তানরা বেড়াতে যায়। এ সময় পার্শ্ববর্তী হাফেজিয়া মাদরাসার দুই ছাত্রকে বাড়িতে নিয়ে যান তিনি। রাতে বাসার বারান্দায় দুই ছাত্র ঘুমিয়ে পড়ে। রাত ১২টার দিকে এক শিক্ষার্থীকে বারান্দা থেকে ঘরের ভেতর একটি কক্ষে নিয়ে হাত-পা বেঁধে বলাৎকার করেন নান্নু মুন্সী।
এ সময় ওই শিক্ষার্থী চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসলে বাড়ি থেকে নান্নু মুন্সী পালিয়ে যায়। পরে আহত শিক্ষার্থীকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে প্রতিবেশীরা। বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন ওই ছাত্র।
এদিকে জাতীয় পার্টির শরীয়তপুর জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদ সময় নিউজ ডট টিভিকে  বলেন, আমি ঘটনাটি শুনেছি । যদি এটা হয়ে থাকে তা অবশ্যই ন্যক্কারজনক। আমাদের পক্ষে সদস্যসচিবকে বহিস্কার করা সম্ভব না। আমরা বিষয়টি কেন্দ্রে জানিয়েছি।  সেখান থেকে আমাদের জানানো হয়েছে ঘটনার সত্যতা জানতে তদন্ত কমিটি গঠন করা হবে। তারা এখানে এসে তদন্ত করবে। ঘটনার সত্যতা পাওয়া গেলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।  
এছাড়া পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান  সময় নিউজ ডট টিভিকে বলেন, স্থানীয় ও ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে আমরা অভিযোগ পেয়েছি। তারা মামলা করতে চাইলে পুলিশ সর্বাত্মক সহযোগিতা করবে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop