ফুটবল বিশ্বকাপ পেট খারাপ নিয়েই ফাইনাল খেলেছেন তিনি

১৭-০৭-২০১৮, ১৫:৫৭

সময় সংবাদ

fb tw
পেট খারাপ নিয়েই ফাইনাল খেলেছেন তিনি
বিশ্বকাপ এলো ফ্রান্সের ঘরে। এই তীব্র ঘটনাকে  বাস্তবায়িত করতে ভূমিকা রেখেছে আরো অনেক ছোটখাট ঘটনা। এমনই আরেক উপাখ্যান তৈরি হয়েছে ফ্রেঞ্চ একজন খেলোয়াড়ের পেট খারাপ নিয়ে। পেট খারাপ নিয়ে এতটাই লজ্জিত ছিলেন যে, সতীর্থদের কাছে ট্রফিটাই ভাল ভাবে চাইতে পারছিলেন না তিনি।
পেট খারাপ নিয়ে খেললেন। তবে বেশিক্ষণ মাঠে থাকতে পারলেন না। তুলে নিতে হল কোচকে। এমনই অদ্ভূত কাণ্ড ঘটল এনগোলো কন্তের ক্ষেত্রে। ক্রোয়েশিয়া ম্যাচে প্রথম থেকেই ছন্দে ছিলেন না। তাঁর ভুলে গোলও হজম করতে হয়েছিল। ৫৫ মিনিটে এনগোলো কন্তেকে তুলে নিচে বাধ্য হন কোচ দেশঁ। কিন্তু চেলসিতে খেলা তারকা মিডফিল্ডারের হলটা কী! ফ্রান্সের দুর্ধর্ষ জয়েও প্রশ্নটা চাপা পড়েনি। শেষ পর্যন্ত জানা গেল আসল কারণ।

পেটের পীড়াতে আক্রান্ত হয়েছিলেন তিনি। সে কারণেই অচেনা কন্তেকে লুঝনিকির মাঠে দেখা গেছে। ফ্রান্সের নামি দৈনিক ‘ল্য ইক্যুয়েঁপ’-এর প্রতিবেদনে এমনটাই জানা গিয়েছে।
ব্লকার হিসেবে যে কোনও কোচেরই অব্যর্থ টোটকা কন্তে। লেস্টারের চমকপ্রদ ইপিএল জয়ের অন্যতম কুশীলব ছিলেন ফরাসি এই তারকা। তারপরে অবশ্য তিনি চেলসিতে চলে আসেন। জাতীয় দলের জার্সিতে দেশম চোখ বুঝে ভরসা করেন কন্তেকে। বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই প্রথম একাদশে ছিলেন তিনি। কিন্তু ফাইনালে শুরু থেকেই দুর্বল লাগছিল তাকে। ক্রোয়েশিয়ান স্ট্রাইকার পেরিসিচকে প্রায় সামলাতেই পারছিলেন না তিনি।
একবার বিশ্রী ফাউল করে হলুদ কার্ডও দেখতে হয় কন্তেকে। বিরতির পরে আর দেরি করেননি ফরাসি কোচ। দ্বিতীয়ার্ধের দশ মিনিটের মাথাতেই স্টিভেন এন ঝনঝিকে নামিয়ে দেন কন্তের পরিবর্তন হিসেবে।
stay home stay safe
এর পরে সমস্যা মিটিয়ে অবশ্য দলের জয়ের পরে তুমুল সেলিব্রেশনে মেতেছিলেন তিনি। কিন্তু দেখা গিয়েছে, লাজুক কান্তে ট্রফিতে হাত দিতে পর্যন্ত লজ্জা পাচ্ছিলেন। শেষ পর্যন্ত এন ঝনঝি’ই কন্তের হাতে ট্রফি তুলে দেন।
 

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop