ফুটবল বিশ্বকাপ রাশিয়া বিশ্বকাপের মঞ্চেই মেডেল চুরি! (ভিডিও)

১৭-০৭-২০১৮, ১২:৪৮

খেলার সময় ডেস্ক

fb tw
রাশিয়া বিশ্বকাপের মঞ্চেই মেডেল চুরি! (ভিডিও)
রাশিয়া বিশ্বকাপ আসলেই ‘অঘটন ঘটন পটিয়সী’। যত অঘটনের শিকার হয়েছে রাশিয়া বিশ্বকাপ-২০১৮। বিশ্বকাপ শেষ হয়েছে দুই দিন। তবে, অঘটন কিন্তু এখনও শেষ হয়নি।
রাশিয়া বিশ্বকাপের শিরোপা ঘরে তুলেছে আসরের অন্যতম ফেভারিট ফ্রান্স। সেই সাথে ইতিহাস গড়ার স্বপ্ন ভঙ্গ হয়েছে ক্রোয়েশিয়ার। রোববার মস্কোর লুজনিকি স্টেডিয়ামে ক্রোয়েটদের ৪-২ গোলে হারিয়ে বিশ্বকাপ জয় করে ফরাসিরা। ফাইনাল শেষে দুই দলের খেলোয়াড়, কোচিং স্টাফদের মেডেল দেওয়া হয়।
এদিকে, ইতিমধ্যে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যায় পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত এক নারী একটি মেডেল নিজের পকেটে লুকিয়ে রাখছেন। আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোতে বলা হচ্ছে, তিনি মেডেলটি সকলের অগোচরে লুকিয়ে ফেলেন।
এদিন, পুরস্কার প্রদান অনুষ্ঠানে ফ্রান্সের বিশ্বকাপ জয়ের নায়কদের মঞ্চে ডেকে সোনার মেডেল পরিয়ে দেওয়া হয়। অ্যান্তোনিও গ্রিজম্যানের পর ডাকা হয় দেশটির কোচ দিদিয়ের দেশ্যমকে। গ্রিজম্যানকে মেডেল পড়িয়ে দেন পুতিন, এরপরই ঘটে সেই অঘটন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নো ইনফানতিনো, ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কলিন্দা গ্রাবার-কিতারোভিচ এবং ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রন। সেখানে তাদের পাশেই ছিলেন ওই নারী। তবে তার পরিচয় প্রকাশ করা হয়নি।

করোনা ভাইরাস লাইভ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop