ফুটবল বিশ্বকাপ ফ্রান্সের জয়ে উচ্ছ্বসিত দেশের ফরাসি সমর্থকরা

১৬-০৭-২০১৮, ১০:৫৮

সময় সংবাদ

fb tw
ফ্রান্সের জয়ে উচ্ছ্বসিত দেশের ফরাসি সমর্থকরা
বিশ্বকাপ ফাইনালের আঁচ লেগেছিলো বাংলাদেশের দর্শকদেরও। আরো একবার বিশ্ব চ্যাম্পিয়নের স্বাদ পাওয়ায় উচ্ছ্বসিত এদেশের ফরাসি সমর্থকরা। আর ইতিহাস গড়তে না পারার আক্ষেপে পুড়েছেন ক্রোয়েশিয়ার ভক্তরা। তবে পগবা-গ্রিজম্যানদের সঙ্গে মদ্রিচ-মানজুকিচদের লড়াই প্রাণ ভরে উপভোগ করেছেন তারা।

মস্কোর ফাইনালে চোখ কোটি সমর্থকের। হাজার হাজার মাইল দূরে বাংলাদেশি দর্শকরাও উন্মুখ হয়ে অপেক্ষায় ম্যাচটির জন্য। ফ্রান্স ক্রোয়েশিয়া মহারণে জয়ী হবে কে? কাদের হাতে উঠছে সোনালী বিশ্বকাপের ট্রফিটা। চার বছর বিশ্ব ফুটবলের রাজত্ব থাকছে কাদের হাতে। এই সব প্রশ্নের উত্তর খুঁজেছেন সারাবিশ্বের কোটি ভক্তদের মত বাংলাদেশি ভক্তরাও। তবে, শেষে ট্রফিতে চুমো এঁকেছেন ফরাসিরা। নীলের বিষে জর্জরিত ইতিহাস করার দ্বারপ্রান্তে থাকা ক্রোয়াটরা। ফাইনালকে ঘিরে তৈরি হওয়া ফ্রান্সে সমর্থকরা তাতে বেশ উল্লসিত।
বাংলাদেশি ফ্রান্স সমর্থকরা জানান, ফ্রান্স খেলার শুরু থেকে ভাল খেলেছে এবং জয়ী হয়েছে। সেই সঙ্গে তাদের জয়ে আমরাও আনন্দিত।
এদিকে প্রথমবারের মত ফাইনালে ওঠা র‍্যকিটিচ-মদ্রিচরাও দর্শকদের মন জয় করে নিয়েছে। ক্রোয়েশিয়া অনেক ভাল খেলেছে তার তুলনায় ফ্রান্স অনেক ভাল খেলেছে।
ক্রোয়েশিয়া ভক্তরা জানান, ক্রোয়েশিয়া প্রথমবারের মত ফাইনালে ওঠায় আমি তাকে ধন্যবাদ জানাই। সেই সঙ্গে ক্রোয়েশিয়া অনভিজ্ঞ দল, সেই তুলনায় তারা অনেকে ভাল লেগেছে।
তবে, ফাইনাল হয়েছে ফাইনালের মতো। দুই দলের দর্শকরা উপভোগ করেছে প্রাণ ভরে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop