শিক্ষা সময় রংপুরে বিদ্যালয়ের ছাদ ধসে শিক্ষার্থীরা আহত

১০-০৭-২০১৮, ১২:১৫

রতন সরকার

fb tw
রংপুরে বিদ্যালয়ের একটি ভবনের ছাদের অংশ ধসে বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছে। তাদের মধ্যে দু'জন রংপুর মেডিকেলে চিকিৎসাধীন। পুরাতন ও ঝুঁকিপূর্ণ হওয়া সত্ত্বেও মেরামত করে ভবনটিতে ক্লাস-পরীক্ষা চালানো হচ্ছিলো বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এ অবস্থায়, উদ্বিগ্ন হয়ে পড়েছেন অভিভাবকরা।
রংপুরের মুন্সীপাড়ায় সোমবার(৯ জুলাই)  সকালে, মরিয়মনেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণির অর্ধবার্ষিক শারীরিক শিক্ষার মৌখিক পরীক্ষা চলছিলো। বেলা সাড়ে ১১টার দিকে,একতলা ভবনটির একটি কক্ষের ছাদ ধসে পড়ে। এতে বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়। তাদের মধ্যে দু'জনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
খবর পেয়ে ঘটনাস্থলে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। পরিদর্শন শেষে তারা জানান, পুরনো ভবনটি মেরামত করে কক্ষগুলোতে ক্লাস-পরীক্ষা নেয়া হচ্ছিলো।
দুর্ঘটনার পর আতঙ্কিত হয়ে পড়েছেন শিক্ষার্থী ও অভিভাবকরা। খবর পেয়ে, ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ স্থানীয় জনপ্রতিনিধিরা। ১৯৪৫ সালে প্রতিষ্ঠিত হয় মরিয়মননেছা বালিকা উচ্চ বিদ্যালয়। বর্তমানে স্কুলটির শিক্ষার্থীর সংখ্যা প্রায় তিনশ'। আর দুর্ঘটনা কবলিত ভবনটি নির্মিত হয় ১৯৯৩ সালে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

stay home stay safe
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
বিপিএল ২০২০

করোনা ভাইরাস লাইভ

আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি আর্কাইভ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop